সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কা, শিশুসহ নিহত ২

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কায় শিশুসহ দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুজন। গতকাল রোববার রাত পৌনে ১১টার দিকে রণবাঘা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শহিদুল ইসলাম (২৮) এবং কুষ্টিয়া ভেড়ামারার বেলাল হোসেনের ছেলে বায়েজিদ (৩)। শহিদুল ইসলাম একটি প্রতিষ্ঠানের বিক্রয়কর্মী ছিলেন। এ ঘটনায় বায়েজিদের বাবা বেলাল হোসেন ও তাঁর মা সাথি খাতুন গুরুতর আহত হন। তাঁরা বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

দুর্ঘটনার বিষয়ে হাইওয়ে কুন্দারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্বাস আলী প্রথম আলোকে বলেন, শহিদুল ও বেলাল গতকাল রাতে একটি কাভার্ড ভ্যানে চড়ে বগুড়ায় ফিরছিলেন। বেলালের স্ত্রী সাথি ও ছেলে বায়েজিদও তাঁদের সঙ্গে ছিলেন। নন্দীগ্রাম উপজেলার রণবাঘা কৈগাড়ি খানকা শরিফের সামনে বগুড়া-নাটোর মহাসড়কে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। তাঁদের বহনকারী কাভার্ড ভ্যানটি ওই ট্রাককে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে কাভার্ড ভ্যানে থাকা শহিদুল ঘটনাস্থলেই নিহত হন।

পরে গুরুতর আহত অবস্থায় বেলাল, সাথি ও বায়েজিদকে উদ্ধার করে গতকাল রাতেই শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পর বায়েজিদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। দুজনের লাশ হাসপাতালের মর্গে রয়েছে।