সেলুন থেকে বাড়ি ফেরার পথে মাইক্রোবাসের ধাক্কায় শিশু নিহত

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় আলী হোসেন (৮) নামে এক শিশু নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন তার নানি রুপবান খাতুন। শুক্রবার সকাল ১০টার দিকে সাতক্ষীরা-কালীগঞ্জ সড়কের দেবহাটার বহেরা উত্তর পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন মাইক্রোবাসের চালক পারভেজ হোসেনকে আটক করেছে। আশঙ্কাজনক অবস্থায় রুপবান খাতুনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আলী হোসেন দেবহাটা উপজেলার সেকেন্দ্রা গ্রামের শফিকুল গাজীর ছেলে। আর আহত রুপবান খাতুন (৫২) একই উপজেলার উত্তর বহেরা গ্রামের শওকত আলীর স্ত্রী। আটক মাইক্রোবাসচালক পারভেজ হোসেন কালীগঞ্জ উপজেলার নারায়ণপুর গ্রামের আবু হাসানের ছেলে।

আহত রুপবান খাতুন বলেন, তাঁর নাতি আলী হোসেন সেকেন্দ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়ে। শুক্রবার সকালে আলী হোসেন তাঁর বাড়িতে আসে। সকাল ১০টার দিকে পুষ্পকাটি ভাটার মোড়ের সেলুন থেকে চুল কাটিয়ে তাকে নিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন তিনি। পথে বহেরা উত্তর পাড়ায় সাতক্ষীরা থেকে কালীগঞ্জগামী একটি মাইক্রোবাস পেছন দিক থেকে তাঁদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে আলী হোসেন মারা যায়।

বহেরা ইটভাটা মোড়ের রমজান আলী ও সুফিয়া খাতুন জানান, তাঁরা ধারণা করছেন, ঘুম আসার কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে আলী হোসেন ও তার নানিকে চাপা দেন। পরে মাইক্রোবাসটি সড়কের ওপরে থাকা রেইনট্রিগাছের গুঁড়ির সঙ্গে ধাক্কা খায়। তখন চালক পারভেজ আলীকে স্থানীয় লোকজন ধরে ফেলেন।

স্থানীয় লোকজন বলেন, দেবহাটা থানায় কোনো পুলিশ না থাকায় কালীগঞ্জের পরিবহন শ্রমিক ইউনিয়নের কর্মকর্তারা লোকজনের সঙ্গে কথা বলে লাশ নিহতের বাড়িতে পৌঁছে দেন। ছেড়ে দেওয়া হয়েছে মাইক্রোবাস ও চালককে।