দাঁড়িয়ে থাকা মাইক্রোবাসের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ২

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

সিলেটে দাঁড়িয়ে থাকা মাইক্রোবাসের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় দুই আরোহী নিহত হয়েছেন। গতকাল বুধবার বিকেলে সিলেট বিমানবন্দর সড়কের মালনীছড়া চা-বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল এলাকার বাসিন্দা মো. মেহেদি আফনান (২১) ও হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভার মোহাম্মদী আবাসিক এলাকার বাসিন্দা আশফাক উজ জামান (২১)। দুর্ঘটনার পর সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মেহেদিকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান আশফাক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট নগরের আম্বরখানা এলাকা থেকে মোটরসাইকেলে করে বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন মেহেদি আফনান ও তাঁর বন্ধু আশফাক উজ জামান। বিমানবন্দর সড়কের মালনীছড়া চা-বাগান এলাকায় পৌঁছালে দাঁড়িয়ে থাকা একটি মাইক্রোবাসের পেছনে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা দুজনই ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাঁদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) দেবাংশু দে প্রথম আলোকে বলেন, দুর্ঘটনার পর মোটরসাইকেল ও মাইক্রোবাস জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তিদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।