নোয়াখালীতে পাওনা টাকা দিতে দেরি হওয়ায় পিস্তল তাক, যুবক গ্রেপ্তার

গ্রেপ্তার
প্রতীকী ছবি

নোয়াখালী সদর উপজেলায় পাওনা টাকা দিতে দেরি হওয়ায় দেনাদার যুবকের দিকে পিস্তল তাক করেন পাওনাদার যুবক। পরে স্থানীয় লোকজন পিস্তল তাক করা যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেন। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার সূর্যনারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় করা মামলায় ওই যুবককে গ্রেপ্তার করা দেখানো হয়েছে।

গ্রেপ্তার যুবকের নাম মোহাম্মদ হাছান (২৯)। তিনি উপজেলার সূর্যনারায়ণপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সূর্যনারায়ণপুর গ্রামের মোহাম্মদ হাছান একই গ্রামের মো. সোহেল (৩৪) নামের এক যুবকের কাছে টাকা পান। গতকাল শনিবার সন্ধ্যায় হাছান তাঁর পাওনা টাকার জন্য সোহেলের বাড়িতে যান। এ সময় পাওনা টাকা দিতে দেরি হওয়ায় হাছান ক্ষুব্ধ হয়ে সোহেলের দিকে পিস্তল তাক করেন। ভয় পেয়ে সোহেল চিৎকার দিলে হাছান দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় ধাওয়া দিয়ে পাশের একটি কৃষিজমি থেকে হাছানকে গুলিভর্তি পিস্তলসহ হাতেনাতে আটক করেন স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে হাছানকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ ঘটনায় মো. সোহেল বাদী হয়ে স্থানীয় থানায় হত্যাচেষ্টার অভিযোগে অস্ত্র আইনে মামলা করেন। এ বিষয়ে জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান প্রথম আলোকে বলেন, আটক যুবক হাছানকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ রোববার সকালে আদালতে পাঠানো হয়েছে। জব্দ করা হয়েছে একটি পিস্তল ও পিস্তলের ছয়টি গুলি।