খাগড়াছড়ির গুইমারায় সরকারি চালবাহী ট্রাকে আগুন, ৬০ শতাংশ দগ্ধ হয়েছেন চালক

আজ ভোরে একটি চালের ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা । খাগড়াছড়ির গুইমারা হাফছড়ি এলাকা থেকে তোলা
ছবি- সংগৃহীত

খাগড়াছড়ির গুইমারায় সরকারি চালবাহী একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ট্রাকচালক মো. ইসহাক মিয়া (২৮) এ ঘটনায় মারাত্মক দগ্ধ হন। আজ সোমবার ভোরে গুইমারার হাফছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, চট্টগ্রাম থেকে সরকারি চালবোঝাই একটি ট্রাক মাটিরাঙ্গার তাইন্দং খাদ্যগুদামে নিয়ে যাচ্ছিলেন ইসহাক মিয়া। পথে গুইমারার হাফছড়ি ইউনিয়নে পৌঁছালে রাস্তায় গাছ ফেলে ট্রাকটিতে আগুন দেয় একদল দুর্বৃত্ত। এ সময় দগ্ধ ইসহাকের সঙ্গে থাকা সহকারী বেলাল হোসেনও (৩৫) আহত হন। ঘটনার পরপরই আহত ব্যক্তিদের মানিকছড়ি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ইসহাককে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পাঠানো হয়। অবস্থার অবনতি হওয়ায় চমেকের চিকিৎসকেরা তাঁকে ঢাকায় পাঠান।

খাগড়াছড়ি জেলা ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রক রূপান্তর চাকমা এ তথ্য নিশ্চিত করে বলেন, ট্রাকে ১৫ টন চাল ছিল। বেশ কিছু চাল পুড়ে গেছে। গাড়িটি বর্তমানে গুইমারা থানায়। চালক ইসহাকের শরীরের প্রায় ৬০ শতাংশ দগ্ধ হয়েছে।

এ বিষয়ে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব কর বলেন, ওই এলাকায় গভীর রাত পর্যন্ত পুলিশের টহল ছিল। টহলরত পুলিশের সদস্যরা চলে আসার পর এ ঘটনা ঘটেছে। ঘটনার খবর পেয়ে থানার পুলিশ সদস্যরা গিয়ে আগুন নিয়ন্ত্রণ আনেন। অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।