ময়লার স্তূপে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার

নবজাতক
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে ময়লার স্তূপে পাওয়া গেছে এক নবজাতকের মরদেহ। আজ মঙ্গলবার বেলা ১১টায় পৌরসভার গরুহাটার পাশে ময়লার স্তূপ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, গরুহাটার পাশের কাঁচাবাজারে এক ব্যক্তি ময়লার স্তূপের পাশ দিয়ে যাচ্ছিলেন। এ সময় সেখানে ময়লার সঙ্গে পলিথিনে মোড়ানো কিছু একটা দেখতে পান। কাছে গিয়ে বুঝতে পারেন, এক নবজাতকের মরদেহ পড়ে আছে। বিষয়টি আশপাশের লোকজনকে জানান ওই ব্যক্তি। পরে শ্রীপুর থানার পুলিশে খবর দেওয়া হয়।

স্থানীয় বাসিন্দা ইকবাল হোসেন বলেন, পলিথিনে প্যাঁচানো অবস্থায় মরদেহটি একটি কাগজের কার্টনের পাশে পড়ে ছিল। মরদেহে রক্ত লেগে ছিল। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। তাঁর ধারণা, গতকাল সোমবার রাতের কোনো এক সময় নবজাতকটিকে সেখানে কেউ ফেলে গিয়ে থাকতে পারে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ‘নবজাতকের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকেও খোঁজ নিচ্ছি। দেখে মনে হয়েছে, এক দিনের নবজাতক। মরদেহটি কোথা থেকে এসেছে, তা জানার চেষ্টা চলছে।’