সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

বিয়ের পরদিন সড়কে প্রাণ গেল তরুণের, সঙ্গে নিহত আরেক বন্ধু

নরসিংদীর মনোহরদীতে পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের আরোহী দুই তরুণের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার হেতেমদী-সাগরদী আঞ্চলিক সড়কের মহিষাকান্দী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই তরুণের নাম আসিফ মাহমুদ (২৮) ও এমরান মিয়া (২৫)। তাঁরা দুজন বন্ধু। তাঁরা মনোহরদী উপজেলার চালাকচর ইউনিয়নের হাফিজপুর গ্রামের বাসিন্দা। আসিফ সদ্যই বাবা হয়েছিলেন। অন্যদিকে দুর্ঘটনার আগের দিন বিয়ে করেন এমরান। দুই বন্ধুর এমন মৃত্যুতে শোকস্তব্ধ পুরো এলাকা।

স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যায় আসিফ ও এমরান মোটরসাইকেলে করে হাফিজপুর থেকে সাগরদীতে যাচ্ছিলেন। মহিষাকান্দী এলাকার ওপর দিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে তাঁদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুজনেই সড়কে ছিটকে পড়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই আসিফ মাহমুদের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় এমরানকে উদ্ধার করে হাসপাতালে পাঠান স্থানীয় বাসিন্দারা। হাসপাতালে নেওয়ার পথেই তাঁর মৃত্যু হয়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে চালাকচর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. ফখরুল মান্নান জানান, ওই দুই তরুণের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আসিফের ১৪ দিন বয়সী একটি মেয়ে আছে। আর এমরান দুর্ঘটনার আগের দিন বৃহস্পতিবার বিয়ে করেছিলেন।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভূঁইয়া জানান, দুর্ঘটনায় দুই তরুণের মৃত্যুর খবর পেয়েছেন। তবে এ বিষয়ে দুই পরিবারের কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।