নোয়াখালীতে সড়কের পাশ থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

লাশ
প্রতীকী ছবি

নোয়াখালীর চাটখিল উপজেলায় সড়কের পাশে থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ৪ নম্বর বদলকোট ইউনিয়নের রেজ্জাকপুর সাতবাড়িয়া সড়কের পাশে থেকে লাশটি উদ্ধার করা হয়।

ওই ব্যবসায়ীর নাম মহসিন হোসেন ওরফে কালা মিয়া (৩৬)। তিনি উপজেলার হীরাপুর গ্রামের মিদ্দা বাড়ির আবুল কাশেমের ছেলে। উপজেলা সদরে তাঁর একটি আসবাবের দোকান আছে। ময়নাতদন্তের জন্য লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল বুধবার সন্ধ্যায় মহসিন হোসেন তাঁর দোকান থেকে বের হন। তবে তিনি রাতে বাড়িতে ফিরে যাননি। আজ সকালে রেজ্জাকপুর সাতবাড়িয়া সড়কের পাশে মহসিনের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে চাটখিল থানা-পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, নিহত ব্যক্তির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, ঘটনাটি হত্যাকাণ্ড। এ ঘটনায় কে বা কারা জড়িত, তা শনাক্ত করার চেষ্টা চালানো হচ্ছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।