গোপালগঞ্জ জেলার মানচিত্র
গোপালগঞ্জ জেলার মানচিত্র

গোপালগঞ্জে এক বাড়িতে ডাকাতি

গোপালগঞ্জের কোটালীপাড়ায় টুলু বিশ্বাস (৫৩) নামের এক নারীর বাড়িতে ডাকাতি হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে কুশলা ইউনিয়নের লাখিরপাড় গ্রামে এ ঘটনা ঘটে। তাঁর দাবি, ডাকাতরা নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে গেছে।

ভুক্তভোগী ওই নারীর বোন শিখা বিশ্বাস বলেন, ‘আমরা পাঁচ ভাইবোনের মধ্যে টুলু সবার ছোট। আমরা সবাই ঢাকায় বসবাস করি। টুলু বিয়ে করেনি; সে বাবার বাড়িতেই থাকে। গত রাতে রাতের খাবার শেষ করে সে ঘরের বাইরে পানি আনতে যায়। এ সময় দরজা খোলা পেয়ে ডাকাতরা ঘরে প্রবেশ করে।’

টুলু বিশ্বাসের বরাতে শিখা বিশ্বাস আরও বলেন, ওই সময় তিন ব্যক্তি মুখ বেঁধে ঘরে প্রবেশ করে টেলিভিশন ও লাইট বন্ধ করে দেয়। তারা টুলুর মুখ বেঁধে আলমারির চাবি নিয়ে নেয়। পরে সেখান থেকে তিন ভরি স্বর্ণ ও ৫০ হাজার টাকা নিয়ে গেছে।

স্থানীয় ইউপি সদস্য নিতাই বিশ্বাস বলেন, ‘ঘটনাটি জানতে পেরে আমি টুলু বিশ্বাসের বাড়িতে গিয়েছিলাম। বর্তমান দেশের অবস্থা ভালো না থাকায় থানায় অভিযোগ করা হয়নি।’

তবে উপজেলাটিতে ডাকাতির কোনো ঘটনা ঘটেনি বলে দাবি করেছেন কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আলম। তিনি বলেন, এ বিষয়ে এক শ্রেণির লোক গুজব ছড়াচ্ছে। এ ঘটনা সঠিক নয়। কোটালীপাড়ায় এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।