সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

মোটরসাইকেল থেকে নিচে পড়তেই তাঁকে চাপা দিল কাভার্ড ভ্যান

বৃষ্টির মধ্যে উড়ালসড়ক থেকে মোটরসাইকেল নিয়ে নামছিলেন তিনি। এ সময় দুর্ঘটনাবশত মোটরসাইকেল থেকে পড়ে যান তিনি। পড়ে গিয়ে আবার উঠে দাঁড়াতে যাবেন, এ সময় পেছন থেকে তাঁকে চাপা দেয় একটি কাভার্ড ভ্যান। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মোটরসাইকেল আরোহী যুবকের। আজ মঙ্গলবার দুপুর ১২টায় চট্টগ্রাম মহানগরের শুলকবহর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম রাশেদ (৩২) বলে জানিয়েছে পুলিশ।

রাশেদ নগরের নিউমুরিং বড়পুল এলাকার মৃত মো. হাসানের ছেলে। তাঁর বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি। চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক নুরুল আলম বলেন, উড়ালসড়ক থেকে নামার সময় দুর্ঘটনাবশত মোটরসাইকেল থেকে পড়ে যান ওই ব্যক্তি। এ সময় পেছন থেকে একটি কাভার্ড ভ্যান তাঁকে চাপা দিলে গুরুতর আহত হন। পরে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার পরপরই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান রাশেদের শ্যালক মো. মিজান। তিনি প্রথম আলোকে বলেন, ‘আমি সেখানে ছিলাম না। স্থানীয় লোকজন খবর দিলে আমি সেখানে যাই। পরে হাসপাতালে নিয়ে আসি।’ চিকিৎসক তখন রাশেদকে মৃত ঘোষণা করেন বলে জানান তিনি।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) মো. আখতারুজ্জামান প্রথম আলোকে জানান, শুলকবহর এলাকায় দুর্ঘটনাকবলিত কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।