বিদ্যালয় থেকে আর বাড়ি ফেরা হলো না শিশুশিক্ষার্থী জুঁইয়ের

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় ব্যাটারিচালিত ইজিবাইকের চাপায় এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুর সোয়া ১২টার দিকে পদমদী চন্দনা গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম জুঁই খাতুন (৭)। সে পদমদী চন্দনা গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ছিল। জুঁই বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের পদমদী ডাঙ্গাপাড়া গ্রামের আনোয়ারা হোসেন ও চায়না খাতুন দম্পতির মেয়ে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ইন্দুরদী উচ্চবিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি এম এ কুসুম বলেন, জুঁই তার নানার বাড়িতে থেকে লেখাপড়া করে। বিদ্যালয় ছুটির পর দুপুর সোয়া ১২টার দিকে রাস্তা পার হওয়ার সময় একটি ব্যাটারিচালিত ইজিবাইক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে থানা-পুলিশ ঘটনাস্থলে যায়।

স্থানীয় মো. সুবেল শেখ জানান, ইজিবাইকটি স্থানীয় লোকজন আটক করেছেন। তবে চালক ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যান। এ বিষয়ে শিশুর পরিবারের কারও সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন বলেন, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশের সুরতহালসহ পরবর্তী আইনি কার্যক্রম শেষে বিকেলে শিশুটির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে পরিবার থেকে এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি।