লাশ
লাশ

হাটহাজারীতে পরিত্যক্ত ভবনের মেঝেতে পড়ে ছিল যুবদল নেতার লাশ

চট্টগ্রামের হাটহাজারীতে দৌলত শরীফ (৫২) নামের যুবদলের এক নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তর ফতেয়াবাদ ধোপারদীঘিরপাড়ের পরিত্যক্ত একটি ভবন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, প্রাথমিকভাবে তাঁর শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

দৌলত উপজেলার গড়দোয়ারা ইউনিয়নের পূর্ব গড়দুয়ারা গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি। তিনি হাটহাজারী উপজেলা সদরের কাচারি সড়কে প্রসাধনসামগ্রীর ব্যবসা করতেন। সেখানে তাঁর একটি ব্যবসাপ্রতিষ্ঠান আছে।

বিষয়টি নিশ্চিত করে গড়দুয়ারা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম প্রথম আলোকে বলেন, দৌলত শরীফ ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যার দিকে ওই এলাকায় একটি দোতলা ভবনের নিচতলার মেঝেতে তাঁর মরদেহ পড়ে ছিল। মরদেহের নিচে সিএনজিচালিত অটোরিকশার একটি পর্দা পাওয়া গেছে। তবে এটি হত্যা নাকি অন্য কোনো ঘটনা, তা এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, শরীফের মরদেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে তাঁর শার্টে বমির আলামত পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী থানার উপপরিদর্শক শরীফুল ইসলাম গতকাল বলেন, ‘ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মামলা করলে ঘটনাটি তদন্ত করে দেখা হবে। তবে সুরতহালে শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।’