বিএনপির দলীয় লোগো
বিএনপির দলীয় লোগো

শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত অভিযোগে লালমনিরহাটে যুবদলের ৬ নেতাকে বহিষ্কার

লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের যুবদলের দুই ও মহেন্দ্র নগর ইউনিয়ন যুবদলের চার নেতাকে তাঁদের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে মানুষকে ভয়ভীতি প্রদর্শন, হুমকি দেওয়াসহ দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

আজ শনিবার লালমনিরহাট জেলা যুবদলের দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাঁদের বহিষ্কার করা হয়।

এ ছাড়া একই ধরনের অগ্রহণযোগ্য কর্মকাণ্ডে সংশ্লিষ্ট থাকার অভিযোগে লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়ন যুবদলের ৫১ সদস্যবিশিষ্ট কমিটি স্থগিত করা হয়েছে। সংগঠনের সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা যায়।

লালমনিরহাট জেলা যুবদলের সভাপতি মো. আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। বহিষ্কৃত নেতারা হলেন হারাটি ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. আরিফুজ্জামান ও সদস্য মো. মহসিন খান। মহেন্দ্র নগর ইউনিয়ন যুবদলের ১ নম্বর ওয়ার্ডের সহসভাপতি মো. জোবেদ আলী, ২ নম্বর ওয়ার্ডের সদস্য মো. জুয়েল মিয়া, ৩ নম্বর ওয়ার্ডের যুবদলের সাধারণ সম্পাদক মো. রিপন মিয়া এবং ৪ নম্বর ওয়ার্ডের যুবদলের সহসভাপতি মো. ইমরান হোসেন।

লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি ও বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব বলেন, যাঁরাই দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত হবেন, অপকর্মে লিপ্ত হবেন, তাঁদের সবার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।