বাসচাপায় যুবকের মৃত্যুর পর বাসে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ জনতা। আজ বুধবার রাতে গাজীপুরে বগুড়া বাইপাস এলাকায়
বাসচাপায় যুবকের মৃত্যুর পর বাসে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ জনতা। আজ বুধবার রাতে গাজীপুরে বগুড়া বাইপাস এলাকায়

গাজীপুরে বাসচাপায় যুবক নিহত, তিন বাসে অগ্নিসংযোগ বিক্ষুব্ধ জনতার

ঢাকা–ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর মহানগরীর বগুড়া বাইপাস এলাকায় বাসচাপায় এক যুবক নিহত হয়েছেন। আজ বুধবার রাত সাড়ে ৯টায় এ ঘটনার পর স্থানীয় জনতা তিনটি বাসে আগুন দিয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, গাজীপুর শহরের দিক থেকে এক যুবক মোটরসাইকেল নিয়ে টঙ্গীর দিকে যাচ্ছিলেন। রাত সাড়ে নয়টার দিকে মহানগরীর বগুড়া বাইপাসের কলম্বিয়া গার্মেন্টস এলাকায় আসার পর ঢাকার দিক থেকে গাজীপুরগামী বলাকা পরিবহনের সঙ্গে বাসের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা যুবক বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

এ সময় আশপাশের কারখানার শ্রমিক ও উত্তেজিত জনতা বলাকা পরিবহনের তিনটি বাসে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে গাজীপুর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে আসেন। তবে উত্তেজিত জনতার কারণে আগুন না নিভিয়েই তাঁরা ফিরে যান।

ভোগড়া ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার আরিফ হোসেন বলেন, স্থানীয় লোকজন তিনটি বাসে আগুন দিয়েছেন। একটি বাস পুরোপুরি পুড়ে গেছে। অন্য দুটিতে আগুন জ্বলছে। ঘটনাস্থলে উত্তেজিত জনতার ভিড় থাকার কারণে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে এখনো পৌঁছাতে পারেনি।

গাজীপুরের বাসন থানার পরিদর্শক (তদন্ত) নন্দলাল চৌধুরী বলেন, বাসের চাপায় এক যুবক ঘটনানস্থলে মারা গেছেন। তাৎক্ষণিক তাঁর পরিচয় জানা যায়নি। তাঁকে এলাকার লোকজন হাসপাতালে পাঠিয়েছেন। এ ঘটনার জেরে উত্তেজিত জনতা বলাকা পরিবহনের তিনটি বাসে আগুন ধরিয়ে দিয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস এলেও তারা জনতার ভয়ে আগুন না নিভিয়েই ফিরে যায়।