নিহত ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করে নিয়ে যাচ্ছেন স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিসের সদস্যরা। আজ শুক্রবার দুপুরে
নিহত ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করে নিয়ে যাচ্ছেন স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিসের সদস্যরা। আজ শুক্রবার দুপুরে

ঝরনায় গোসলের সময় মাথায় পড়ল পাথরখণ্ড, ব্যাংক কর্মকর্তার মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনায় বেড়াতে গিয়ে এক পর্যটকের মৃত্যু হয়েছে। ঝরনার পানিতে গোসলের সময় মাথায় একটি পাথরখণ্ড পড়ে তাঁর মৃত্যু হয়। আজ শুক্রবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

নিহত পর্যটকের নাম মো. মাহবুব হাসান (৩১)। তিনি ঢাকার যাত্রাবাড়ীর দনিয়া নয়াপড়া এলাকার মো. জাহাঙ্গীর আলমের ছেলে। ঢাকায় ওয়ান ব্যাংকের প্রধান কার্যালয়ের কর্মকর্তা ছিলেন।

নিহত ব্যাংক কর্মকর্তা মাহবুব আলম

নিহত মাহবুব হাসানের সহকর্মী শফিকুর রহমান তাহেরি প্রথম আলোকে বলেন, ছয়জন বন্ধুসহ সকালে মিরসরাই উপজেলার খৈয়াছড়া ঝরনায় বেড়াতে যান মাহবুব। দুপুরের দিকে ঝরনার প্রথম ধাপে পানিতে গোসল করার সময় ওপর থেকে বড় একটি পাথরখণ্ড তাঁর মাথায় পড়ে। এ সময় ঘটনাস্থলেই মৃত্যু হয় মাহবুবের। তাঁর লাশ বাড়িতে নিয়ে যাওয়ার প্রক্রিয়া চলছে।

ফায়ার সার্ভিসের মিরসরাই স্টেশনের কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, মাথায় পাথর পড়ে ওই ব্যাংক কর্মকর্তার মৃত্যুর বিষয়ে খবর পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে স্থানীয় বাসিন্দাদের সহায়তায় লাশ উদ্ধার করা হয়।

মিরসরাই থানার উপপরিদর্শক মো. সালাউদ্দিন প্রথম আলোকে বলেন, লাশের সুরতহালে দেখা গেছে—পাথরের আঘাতে ওই পর্যটকের মাথা থেঁতলে গেছে। নিহত ব্যক্তির পরিবারের লোকজন এলে আইনি প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।