ধামরাইয়ে বিসিক শিল্পনগরীতে কেমিক্যালের গুদামে আগুন

ঢাকার ধামরাই উপজেলায় বিসিক শিল্পনগরীর একটি কারখানার কেমিক্যালের গুদামে আজ শনিবার ভোরে আগুন লাগে। আগুন নেভাতে কাজ করেন ফায়ার সার্ভিসের কর্মীরা
ছবি: সংগৃহীত

ঢাকার ধামরাই উপজেলায় বিসিক শিল্পনগরীর একটি কারখানার কেমিক্যালের গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ শনিবার ভোর পৌনে পাঁচটার দিকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত। ধামরাইসহ ফায়ার সার্ভিসের আশপাশের কয়েকটি ইউনিটের সদস্যরা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছেন।

ধামরাই ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা সোহেল রানা এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আজ ভোর পৌনে পাঁচটার দিকে ধামরাইয়ের কালামপুর এলাকায় বিসিক শিল্পনগরীর বাংলাদেশ এগ্রিকালচার লিমিটেড কারখানার একটি কেমিক্যাল গুদামে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন পুরো গুদামে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ধামরাই, সাভার ও আশুলিয়া ইপিজেড ফায়ার সার্ভিসের পাঁচ থেকে ছয়টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

সকাল সাড়ে আটটার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি বলে জানান সোহেল রানা। তিনি বলেন, আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের কর্মীরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এ ঘটনায় এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।