রায়পুরায় ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু

লাশ
প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরা উপজেলায় আন্তনগর সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় অজ্ঞাতনামা এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ রোববার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার দৌলতকান্দি রেলস্টেশন–সংলগ্ন সাপমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে দুপুর সাড়ে ১২টার দিকে ওই রেললাইন থেকে তাঁর লাশ উদ্ধার করে ভৈরব রেলওয়ে থানার পুলিশ।

ওই ব্যক্তির নাম-পরিচয় এখনো জানা যায়নি। তাঁর আনুমানিক বয়স ৫৫ বছর। ওই ব্যক্তির পরিচয় উদ্ধারের চেষ্টা চালাচ্ছে রেলওয়ে পুলিশ।

রেলওয়ে পুলিশ ও কয়েক প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে ছেড়ে আসা বিরতিহীন আন্তনগর সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনটি চট্টগ্রামের দিকে যাচ্ছিল। সকাল সাড়ে আটটার দিকে সাপমারা এলাকা অতিক্রমের সময় ওই ব্যক্তি ট্রেনটির ধাক্কায় ছিটকে পড়েন। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে ভৈরব রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থল থেকে তাঁর লাশ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরির পর তাঁর পরিচয় শনাক্তের জন্য স্থানীয় লোকজনের মাধ্যমে চেষ্টা চালায় তারা। লাশটি ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ভৈরব রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) হারুনুজ্জামান রুমেল জানান, ‘রেললাইন ধরে হেঁটে যাওয়ার সময় সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। তাঁর নাম-পরিচয় জানার চেষ্টা চালাচ্ছি আমরা। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।’