বৃষ্টির মধ্যে সড়কে পড়ে ছিল কলেজশিক্ষকের নিথর দেহ

মেহেরপুর শহরের টিঅ্যান্ডটি মোড়ের সামনে সড়কে বৃষ্টির মধ্যে অহিদুল ইসলাম (৫৪) নামের এক কলেজশিক্ষকের নিথর দেহ পড়ে ছিল। মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধারণা করা হচ্ছে, দুর্ঘটনায় আহত হয়ে বৃষ্টির মধ্যে তিনি সড়কে পড়ে ছিলেন। অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হতে পারে। নিহত অহিদুল ইসলাম গাংনী উপজেলার কাজীপুর গ্রামের মৃত জহুর আলীর ছেলে। তিনি মেহেরপুর শহরের পৌর ঈদগাহ পাড়ায় পরিবার নিয়ে থাকতেন। মুজিবনগর ডিগ্রি কলেজের রসায়ন বিভাগের প্রভাষক ছিলেন তিনি।

স্বজনেরা জানান, মাগরিবের নামাজ পড়ার জন্য তিনি বাড়ি থেকে বের হন। নামাজ পড়ে পারিবারিক কেনাকাটা করার জন্য বাজারে যাওয়ার কথা ছিল তাঁর। হঠাৎ স্বজনেরা খোঁজ পান, অহিদুল আহত অবস্থায় রাস্তায় পড়ে আছেন। খবর পেয়ে হাসপাতালে গেলে তাঁরা তাঁর মৃত্যুর খবর জানতে পারেন।

স্থানীয় লোকজন জানান, মেহেরপুরে সন্ধ্যার দিকে বৃষ্টি শুরু হয়। বৃষ্টি শেষে শহরের টিঅ্যান্ডটি মোড়ের সামনের সড়কের পাশে অহিদুলকে পড়ে থাকতে দেখেন। পরে তাঁরা তাঁকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। কোনো একটি যানবাহনের ধাক্কায় তিনি মারা যেতে পারেন বলে তাঁরা ধারণা করছেন।

মেহেরপুর ২৫০ বিশিষ্ট জেনারেল হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা শরিফুল ইসলাম প্রথম আলোকে বলেন, প্রাথমিকভাবে দেখে মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে ওই ব্যক্তির মৃত্যু হতে পারে মনে হচ্ছে। লাশ ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কনি মিয়া বলেন, সড়ক দুর্ঘটনায় শিক্ষকের নিহত হওয়ার খবর পেয়েছেন। ইতিমধ্যে পুলিশ পাঠানো হয়েছে। তাঁকে ধাক্কা দেওয়া যানবাহনটি খোঁজার পাশাপাশি বিস্তারিত জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।