লাশ
লাশ

ফরিদপুরে নিখোঁজের তিন দিন পর কিশোরের লাশ উদ্ধার

ফরিদপুরের মধুখালীতে নিখোঁজের তিন দিন পর তানভিরুল ইসলাম (১৬) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল ১০টায় উপজেলার আড়পাড়া ইউনিয়নের রাজধরপুর এলাকার মাইসা ইটভাটার পাশের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ওই কিশোর কামারখালী ইউনিয়নের কামারখালী গ্রামের বিজিবি সদস্য ওহিদুর রহমানের ছেলে। সে মধুখালী আড়পাড়া উচ্চবিদ্যালয় থেকে ২০২৪ সালে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, তানভিরুল ইসলাম গত রোববার (১৮ আগস্ট) বিকেলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। নিখোঁজের পরদিন সোমবার দুপুরে নিহত কিশোরের মায়ের নম্বরে ফোন দিয়ে ১০ লাখ টাকা দাবি করা হয়। টাকা না দিলে তাঁর ছেলেকে হত্যা করা হবে বলে হুমকি দেওয়া হয়। পরবর্তী সময়ে তানভিরুলের পরিবার ওই নম্বরে যোগাযোগ করার চেষ্টা করলে নম্বরটি বন্ধ পাওয়া যায়। এ ঘটনায় পরিবারের লোকজন মধুখালী থানা-পুলিশের কাছে একটি সাধারণ ডায়েরি করেন।

আজ সকালে মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের রাজধরপুর এলাকার মাইসা ইটভাটার পাশের একটি ডোবায় কিশোরের মরদেহটি দেখতে পেয়ে থানা-পুলিশকে খবর দেন স্থানীয় লোকজন।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিরাজ হোসেন বলেন, ছেলেটি তিন দিন নিখোঁজ ছিল। আজ একটি ডোবা থেকে ছেলেটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।