চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশা। আজ সন্ধ্যায়
চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশা। আজ সন্ধ্যায়

বেপরোয়া ট্রাক কেড়ে নিল দুই প্রাণ

চট্টগ্রামের বোয়ালখালী ও রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় দুুইজন নিহত হয়েছেন। আজ রোববার পৃথক সড়ক দুর্ঘটনায় তাঁরা মারা যান।

বোয়ালখালীতে বেপরোয়া ট্রাকের ধাক্কায় নিহত হন দিগন্ত বড়ুয়া (৩২) নামের এক মোটরসাইকেল আরোহী। একই ঘটনায় আরেকজন আহত হয়েছেন। আজ বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার আরাকান সড়কের শাকপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দিগন্ত বড়ুয়া রাউজান উপজেলার হোয়াড়া পাড়া এলাকার তাপস বড়ুয়ার ছেলে। আহত ব্যক্তির নাম রাতুল বড়ুয়া (৩২)। তিনিও একই উপজেলার আবুরখিল এলাকার বাসিন্দা। তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দিগন্ত বড়ুয়া মোটর গাড়ির মিস্ত্রি বলে জানা গেছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছহাব উদ্দিন জানান, মুরগির খাদ্যবাহী একটি ট্রাক পটিয়ার দিকে যাচ্ছিল। আর মোটরসাইকেল নিয়ে দুই আরোহী বিপরীত দিক থেকে কালুরঘাটের যাচ্ছিলেন। আরাকান সড়কের শাকপুরায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। ঘটনাস্থলেই একজন মারা যান। অপরজন আহত হন।

ঘটনার পরপরই ট্রাক চালক পালিয়ে যান। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে রাঙ্গুনিয়ায় মালবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। আজ সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে চট্টগ্রাম–রাঙামাটি সড়কের রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ি পেট্রলপাম্প এলাকায় এ ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেন রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী।

নিহত ব্যক্তি হলেন যাত্রী মো. হোসেন (৫৫)। মো. হোসেনের বাড়ি উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের দেওয়ান বাজার গ্রামে।

জনপ্রতিনিধি, পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সন্ধ্যার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির একটি মালবাহী ট্রাক চট্টগ্রাম-রাঙামাটি সড়কের রাঙ্গুনিয়ার ঠান্ডাছড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় অটোরিকশার চালক বিজয় লাল আচার্য (৪৭), যাত্রী মো. হোসেন (৪৭) ও অজ্ঞাতপরিচয় একজন আহত হন। স্থানীয় লোকজন গুরুতর আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মো. হোসেনকে মৃত ঘোষণা করেন। অন্য দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।