নারায়ণগঞ্জে টাকা ছিনিয়ে নিতে সবজি বিক্রেতাকে ছুরিকাঘাতে হত্যা

হত্যা
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আক্কাস সিকদার (৪৫) নামের এক সবজি বিক্রেতা নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর পাঁচটার দিকে মিজমিজি পাইনাদি রেকমত আলী উচ্চবিদ্যালয়ের দক্ষিণ পাশের রাস্তায় এ ঘটনা ঘটে।

নিহত আক্কাস সিকদার বরগুনার আমতলী উপজেলার চুনাখালী হাটবাজার এলাকার নুর মোহাম্মদ সিকদারের ছেলে। তিনি মিজমিজি বাতানপাড়া তালতলা ক্লাব এলাকায় মোতালেব মিয়ার ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন। বিভিন্ন সবজির আড়ত থেকে সবজি কিনে ভ্যানে করে মহল্লায় মহল্লায় বিক্রি করতেন।

পরিবারের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ূন কবির বলেন, প্রতিদিনের মতো আজ ভোর পাঁচটার দিকে সবজি কেনার জন্য যাত্রাবাড়ী আড়তের উদ্দেশে রওনা দেন আক্কাস সিকদার। পাইনাদি রেকমত আলী উচ্চবিদ্যালয়ের দক্ষিণ পাশে এসে রাস্তায় ছিনতাইকারীর কবলে পড়েন তিনি। এ সময় ছিনতাইকারীরা তাঁকে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা টাকাপয়সা ছিনিয়ে নিয়ে যায়। পরে তাঁকে উদ্ধার করে নারায়ণগঞ্জ খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা প্রথম আলোকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত ছিনতাইকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।