দুর্ঘটনার পর স্থানীয় লোকজন ঘটনাস্থলে ভিড় করেন। শনিবার সকালে বাগেরহাটের ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের ধড়ের ব্রিজ এলাকায়
দুর্ঘটনার পর স্থানীয় লোকজন ঘটনাস্থলে ভিড় করেন। শনিবার সকালে বাগেরহাটের ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের ধড়ের ব্রিজ এলাকায়

বাগেরহাটে বাসের চাপায় বাবা-ছেলে নিহত, মা হাসপাতালে

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলে নিহত হয়েছেন। একই মোটরসাইকেলের আরোহী নিহত ছেলের মা গুরুতর আহত হাসপাতালে চিকিৎসাধীন। আজ শনিবার সকাল ৯টার দিকে উপজেলার পিলজংগ ইউনিয়নের ধড়ের ব্রিজ এলাকায় বাগেরহাট-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন পটুয়াখালীর গরিয়া এলাকার বাসিন্দা খলিলুর রহমান ও তাঁর দেড় বছর বয়সী ছেলে। গুরুতর আহত খলিলুর রহমানের স্ত্রী মিনু বেগম খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। নিহত খলিলুর রহমান গরিয়া এলাকার মোসলেম উদ্দিনের ছেলে। তিনি সৌদিপ্রবাসী ছিলেন।

পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সৌদিপ্রবাসী খলিলুর রহমান পটুয়াখালী থেকে তাঁর স্ত্রী ও দেড় বছর বয়সী ছেলে নিয়ে মোটরসাইকেলে যশোরে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। ফকিরহাটের পিলজংগ ইউনিয়নের ধড়ের ব্রিজ এলাকায় পৌঁছালে বাগেরহাটের দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাস তাঁদের মোটরসাইকেলে চাপা দেয়। পরে মোটরসাইকেলটি বাসের নিচে পিষ্ট হয় আটকে যায়। এতে বাবা-ছেলে নিহত হন। আহত অবস্থায় মিনু বেগমকে উদ্ধার করে প্রথমে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন।

বাসের চাপায় দুমড়েমুচড়ে যাওয়া মোটরসাইকেলটি সরিয়ে নেওয়া হচ্ছে। আজ শনিবার সকালে ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের ধড়ের ব্রিজ এলাকায়

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফকিরহাট স্টেশনের স্টেশন লিডার মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে হতাহত ব্যক্তিদের উদ্ধার করা হয়। আশঙ্কাজনক অবস্থায় মিনু বেগমকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, নিহত বাবা-ছেলের স্বজনদের খবর দেওয়া হয়েছে। লাশ দুটি তাঁদের হেফাজতে আছে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও বাসটি হাইওয়ে পুলিশ হেফাজতে নিয়েছে। তবে দুর্ঘটনার পর বাসের চালক ও চালকের সহকারী পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।