গোপালগঞ্জে ছেলের বঁটির কোপে বাবা নিহত

কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি

গোপালগঞ্জ সদর উপজেলায় ছেলের বঁটির কোপে বাবা নিহত হয়েছেন বলে জানিয়েছেন স্বজনেরা। আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার চরমানিকদাহ গ্রামের কাজীর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্বজনদের ভাষ্য, ওই ছেলে নেশাগ্রস্ত ছিলেন। নেশার টাকা জোগাড় করতেই ক্ষুব্ধ হয়ে তাঁর বাবাকে কুপিয়ে মেরেছেন।

নিহত ব্যক্তির নাম ইসমাইল কাজী (৫৮)। তাঁর ছেলে হলেন আলিম কাজী (২৫)।

নিহত ইসমাইলের পুত্রবধূ ময়না বেগম বলেন, আজ সকালে আলিম কাজী ধারালো বঁটি দিয়ে পেছন থেকে তাঁর বাবা ইসমাইল কাজীর ঘাড়ে কোপ দিয়ে পালিয়ে যান। পরে বাড়ির লোকজন তাঁকে হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যান।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ইসমাইল কাজী তাঁর জমিতে আখ চাষ করেছেন। প্রতি হাটে আখ বিক্রি করে কিছু টাকা জমা করেন। নেশার টাকা জোগাতে সেই টাকা নেওয়ার জন্য প্রতিদিন চাপ দিতেন তাঁর ছেলে আলিম কাজী। এ বিষয় বাবা-ছেলের মধ্যে প্রায়ই ঝগড়া হয়। নেশার পথ থেকে ছেলেকে ফেরানোর জন্য অনেক চেষ্টা করেও লাভ হয়নি।

স্বজনদের বরাত দিয়ে গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক ওবায়েদুর রহমান বলেন, মানিকহার হাটে বিক্রির জন্য সকালে আখ পরিষ্কার করছিলেন ইসমাইল কাজী। তাঁর ছেলে আলিম কাজী তাঁর ঘর থেকে বের হয়ে কাউকে কিছু না বলে ইসমাইলের গলায় বঁটি দিয়ে কোপ দিয়ে পালিয়ে যান। গুরুতর আহত অবস্থায় গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরে আলীম কাজীকে আটক করা হয়েছে।