নাটোরে এক ঘণ্টার ব্যবধানে একই মহাসড়ক পার হতে গিয়ে দুজনের মৃত্যু

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

নাটোর সদর উপজেলায় এক ঘণ্টার ব্যবধানে পৃথক দুটি স্থানে নাটোর-পাবনা মহাসড়ক পার হতে গিয়ে ট্রাক ও মাইক্রোবাসের নিচে চাপা পড়ে দুজনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টার মধ্যে দুর্ঘটনা দুটি ঘটে।

ঝলমলিয়া হাইওয়ে থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাটোর সদর উপজেলার বড়হরিশপুর এলাকায় সকাল ১০টার দিকে হানিফ মিয়া (৫০) নামের এক ব্যক্তি নাটোর-পাবনা মহাসড়কের এপার থেকে ওপারে যাওয়ার সময় একটি মাইক্রোবাসের নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠায়। তিনি একই এলাকার আলী মিয়ার ছেলে।

এ ঘটনার পর বেলা পৌনে ১১টার দিকে আহম্মদপুর এলাকায় পারুল বেগম (৩৫) নামের এক নারী একই মহাসড়ক পার হওয়ার সময় মালিবাহী একটি ট্রাকের নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। তিনি বড়াইগ্রাম উপজেলার জোয়াড়ি কাঁচুটিয়া গ্রামের মো.আবদুল্লাহর স্ত্রী। আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার পথে তিনি এ দুর্ঘটনার শিকার হন।

ঝলমলিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মুনির হোসেন বলেন, আহম্মদপুরের ঘটনায় ট্রাকটি জব্দ করা সম্ভব হলেও ট্রাকচালক ও তাঁর সহকারী পালিয়ে গেছেন। বড় হরিশপুরের ঘটনার পর মাইক্রোবাসটি নিয়ে চলে গেছেন চালাক। মাইক্রোবাসটি শনাক্ত করে চালককে আইনের আওতায় আনার চেষ্টা চলছে। দুটি ঘটনাতেই সড়ক পরিবহন আইনে মামলা হয়েছে।