নেত্রকোনায় পানিতে ডুবে প্রাণ গেল ২ শিশুর

পানিতে ডুবে মৃত্যু
প্রতীকী ছবি

নেত্রকোনা সদর ও পূর্বধলা উপজেলায় পানিতে ডুবে ইয়াসিন মিয়া (৬) ও গালিব আয়ান (২) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ শনিবার বিকেলে সদর উপজেলার তারাকুনিয়া গ্রামে ও গতকাল শুক্রবার বিকেলে পূর্বধলার বাশাউড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

ইয়াসিন সদর উপজেলার তারাকুনিয়া গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে। আর গালিব পূর্বধলা উপজেলার বাশাউড়া গামের শফিকুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ বিকেলে বাড়ির সামনে খেলা করছিল ইয়াসিন। স্বজনদের অজান্তে সে বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। পরে স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ বলেন, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই শিশুটির লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে গতকাল বিকেলে গালিব বাড়ির সামনে খেলা করার সময় সবার অগোচরে পুকুরের পানিতে পড়ে নিখোঁজ হয়। খোঁজাখুঁজির পর পুকুরে ভাসমান অবস্থায় তাকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পূর্বধলা থানার ওসি মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।