ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

লাশের প্রতীকী ছবি
লাশের প্রতীকী ছবি

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় ফুটবল খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত যুবক হেলিম মিয়ার (৩৫) মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। এর আগে গতকাল বৃহস্পতিবার বিকেলে সংঘর্ষে তিনি আহত হয়েছিলেন।

মারা যাওয়া হেলিম মিয়া কান্দাপাড়া গ্রামের নেওয়াত আলীর ছেলে। তিনি কৃষক ছিলেন।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার বিকেলে উপজেলার হরিপুর ও বড়ইউন্দ গ্রামের মধ্যে ফুটবল খেলা হয়। খেলার একপর্যায়ে দুই গ্রামবাসীর মধ্যে বিবাদ লাগে। পরে স্থানীয় লোকজন বিবাদ থামিয়ে দেন। এ ঘটনার জেরে গতকাল বিকেলে আবারও বিবাদ লাগে। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কান্দাপাড়া গ্রামের হেলিম মিয়া গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করান। আজ বিকেলে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে সন্ধ্যায় ভর্তির কিছুক্ষণের মধ্যেই তিনি মারা যান।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম বলেন, যুবকের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।