সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

সৌদি আরবে গাড়িচাপায় বাংলাদেশি যুবক নিহত

সৌদি আরবে গাড়িচাপায় মিস্টার আলী (৩৮) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। গতকাল রোববার সকালে একটি শহরে এ দুর্ঘটনা ঘটে।

মিস্টার আলী জামালপুরের মাদারগঞ্জ উপজেলার আদারভিটা ইউনিয়নের আদারভিটা গ্রামের নজরুল ইসলামের ছেলে। সেখানে মা–বাবার সঙ্গে তাঁর স্ত্রী ও দুই শিশু সন্তান রয়েছেন। গতকাল বিকেলে তাঁর মৃত্যুর খবর পেয়েছেন পরিবারের সদস্যরা। পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তির মৃত্যুর খবরে সেখানে চলছে মাতম।

পরিবার ও স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গেছে, আড়াই বছর আগে জীবিকার তাগিদে সৌদি আরবে পাড়ি জমান মিস্টার। সেখানে একটি শহরের সড়কে পরিচ্ছন্নতাকর্মীর কাজ করতেন। প্রতিদিনের মতো গতকাল সকালে সড়কের কাজ করছিলেন। এ সময় পেছন থেকে আসা একটি নিয়ন্ত্রণহীন প্রাইভেট কার তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে সৌদি আরবের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাঁর লাশ উদ্ধার করেন।

মিস্টারের মৃত্যুতে পুরো পরিবার দিশেহারা বলে জানিয়েছেন তাঁর ছোট ভাই রাজ্জাক আলী। তিনি বলেন,‘আমরা গরিব মানুষ। বহু কষ্টে ভাই সৌদি আরবে গিয়েছিল। সেখানে রাস্তা পরিষ্কারের কাজ করত। তাঁর পাঠানো টাকায় পুরো পরিবার চলত। তাঁর দুটি ছোট সন্তান আছে। তাঁর আয়েই সবাই চলে। ভাইয়ের মৃত্যুর খবরে আমরা সবাই এখন দিশেহারা। দ্রুততম সময়ে সরকারি খরচে যেন আমার ভাইয়ের লাশটি গ্রামের বাড়িতে পৌঁছে দেওয়া হয়—এই দাবি জানাই।’