পানিতে ডুবে মৃত্যু
পানিতে ডুবে মৃত্যু

কুষ্টিয়ায় নৌকা থেকে বিলের পানিতে পড়ে ফুফু-ভাতিজির মৃত্যু

কুষ্টিয়া সদর উপজেলায় নৌকা থেকে বিলের পানিতে পড়ে ফুফু ও ভাতিজির মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের মাছপাড়া এলাকার চাপাইগাছি বিলে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজন হলো মাছপাড়া গ্রামের নায়েব আলীর মেয়ে অনামিকা (১৫) ও গোলাম আলীর মেয়ে নাজনীন (১১)। তারা দুজন সম্পর্কে ফুফু ও ভাতিজি।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বিকেলে ঝাউদিয়া ইউনিয়নের চাপাইগাছি বিলে নৌকায় করে অনামিকা ও তার ভাতিজি নাজনীনসহ তিনজন বেড়াতে যায়। বিলে ভ্রমণের সময় হঠাৎ নৌকা থেকে পানিতে পড়ে যায় অনামিকা ও নাজনীন। সাঁতার না জানায় দ্রুত তারা বিলের পানিতে ডুবে নিখোঁজ হয়।

ঝাউদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান বলেন, পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাদের সন্ধান না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দুজনের লাশ উদ্ধার করেন। লাশ দুটি ময়নাতদন্ত না করার জন্য পরিবারের পক্ষ থেকে জেলা প্রশাসকের কাছে আবেদন জানানো হয়েছে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা খুরশিদ আনোয়ার বলেন, গতকাল সন্ধ্যা ৭টার দিকে পরিবারের লোকজন নিখোঁজের বিষয়টি ফায়ার সার্ভিসে ফোন করে জানান। পরে রাত ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত অভিযান চালিয়ে নিখোঁজ দুজনের লাশ উদ্ধার করা হয়েছে।