টিকটক করতে গিয়ে ট্রেনের ধাক্কায় কিশোরের মৃত্যু

নিহত মো. সিয়াম হোসেন মোল্লা
ছবি: সংগৃহীত

টিকটক করতে গিয়ে কুমিল্লার লালমাইয়ে মো. সিয়াম হোসেন মোল্লা (১৭) নামের এক কিশোর ট্রেনের ধাক্কায় মারা গেছে। আজ শুক্রবার বেলা ১টা ৪০ মিনিটের দিকে উপজেলার বাগমারা রেলসেতু এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত সিয়াম লালমাই উপজেলার ভূলইন উত্তর ইউনিয়নের দক্ষিণ হাজতিয়া গ্রামে কাতারপ্রবাসী সোহরাব হোসেন মোল্লার ছেলে। সিয়ামেরও কাতারে যাওয়ার কথা ছিল। আজই তার কাতার যাওয়ার ভিসাও হয়। সোহরাব মোল্লার তিন ছেলের মধ্যে সিয়াম সবার বড়। সে এ বছর হলদিয়া রহমত আলী মিয়াজী উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সিয়াম তার দুই বন্ধুকে নিয়ে দুপুরে লালমাই উপজেলার বাগমারা বাজারের উত্তর পাশের রেলসেতু এলাকায় যায়। এরপর সে টিকটক করতে গিয়ে বেলা ১টা ৪০ মিনিটে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা নাসিরাবাদ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় রেললাইনে পড়ে মারা যায়। খবর পেয়ে স্বজনেরা এসে মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যান।

সিয়ামের নিকটাত্মীয় দক্ষিণ হাজতিয়া গ্রামের লোকমান হোসেন বলেন, সিয়াম তার দুই বন্ধুকে নিয়ে টিকটক করতে দুপুরে বাগমারা রেলসেতু এলাকায় যায়। এই সময়ে চলন্ত ট্রেনের হাতলে ধরে ওঠার দৃশ্য ধারণ করতে গিয়ে পড়ে যায়। তখন তার মাথা থেঁতলে যায়। সিয়ামের কাতার যাওয়ার কথা ছিল। তার ভিসা হয়েছে আজই। কিন্তু আর বিদেশ যাওয়া হলো না। চলতি মাসের তার পরীক্ষার ফল ঘোষণা করার কথা রয়েছে। সেটাও তার জানা হলো না।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ আলম বলেন, লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।