লাশ
লাশ

সীতাকুণ্ডে দুই গৃহবধূর লাশ উদ্ধার

চট্টগ্রামের সীতাকুণ্ডে পৃথকভাবে দুই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার দুপুরে লাশ দুটি উদ্ধার করা হয়। পরে দুটি লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দুটির লাশের একটি উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের মধ্যম মাহমুদাবাদ গ্রামের প্রবাসী বেলাল হোসেনের স্ত্রী কানিজ ফাতেমার (২৩)। সীতাকুণ্ড থানার উপপরিদর্শক (এসআই) রাজীব পোদ্দার প্রথম আলোকে বলেন, সকালে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় কানিজ ফাতেমার দেহ ঝুলছিল। পরিবারের সদস্যরা তাঁকে সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

উদ্ধার হওয়া অপর লাশটি উপজেলার সৈয়দপুর ইউনিয়নের পূর্ব বাকখালী গ্রামের সিএনজি অটোরিকশার চালক রেহান উদ্দিনের স্ত্রী সানজিদা আক্তারের (১৮)। পুলিশ জানায়, পরিবারের সদস্যরা জানিয়েছেন গলায় ফাঁস লাগিয়ে সানজিদা আত্মহত্যা করেছেন। দুপুরে পুলিশ গিয়ে ঘরটিতে খাটের ওপর শোয়ানো অবস্থায় লাশ দেখতে পায়। তবে পুলিশ সানজিদার গলায় ফাঁস লাগানোর কোনো চিহ্ন দেখতে পায়নি।

জানতে চাইলে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন প্রথম আলোকে বলেন, দুপুরে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে সানজিদার লাশ উদ্ধার করা হয়। তাঁর কীভাবে মৃত্যু হয়েছে, তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে।