গরু চুরির কাজে ব্যবহৃত সন্দেহে একটি পিকআপ আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। আজ বুধবার সকালে বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের শুবলী গ্রামে
গরু চুরির কাজে ব্যবহৃত সন্দেহে একটি পিকআপ আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। আজ বুধবার সকালে বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের শুবলী গ্রামে

বগুড়ায় গরু চুরির অভিযোগে একজনকে পিটিয়ে হত্যা

বগুড়ার শেরপুর উপজেলায় গরু চুরির অভিযোগে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আজ বুধবার ভোররাত ৪টার দিকে উপজেলার খানপুর ইউনিয়নের শুবলী গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় চুরির কাজে ব্যবহৃত সন্দেহে একটি পিকআপ আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।

নিহত ব্যক্তির নাম আছির প্রামাণিক (৪০)। তিনি উপজেলার গাড়িদহ ইউনিয়নের মহিপুর গ্রামের বাসিন্দা। শেরপুর থানা-পুলিশ সকাল সাড়ে ৯টার দিকে নিহত ব্যক্তি লাশ শুবলী গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের চত্বরে থেকে উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুবলী গ্রামের তিনজন বাসিন্দা বলেন, আজ ভোররাত ৪টার দিকে অপরিচিত চার ব্যক্তি ওই গ্রামের কৃষক মিজানুর রহমানের বাড়ির গোয়াল ঘর থেকে একটি গাভি চুরি করে গ্রামের বিদ্যালয়ের মাঠে নিয়ে যান। সেখানে গাভিটি পিকআপে তোলার সময় স্থানীয় লোকজন টের পেয়ে ধাওয়া দেন। এ সময় সেখানে থাকা তিনজন পালিয়ে গেলেও আছির প্রামাণিককে আটক করেন লোকজন। এরপর ক্ষুব্ধ লোকজন তাঁকে পেটাতে থাকেন। এ সময় পিকআপটিতেও আগুন দেওয়া হয়। আটক ব্যক্তি সকালের দিকে পিটুনিতে অসুস্থ হয়ে পড়লে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেরপুর থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) হোসেন আলী বলেন, ঘটনাস্থল থেকে আজ সকাল সাড়ে ৯টার দিকে নিহত ব্যক্তির মরদেহ ও আগুনে পুড়ে যাওয়া গাড়ি উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্তসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। মরদেহ উদ্ধারের পর লাশের পরিচয় পাওয়া গেছে। নিহত আছির প্রামাণিকের নামে থানায় আগে থেকে একটি গরু চুরির মামলা আছে বলে জানান তিনি।

শেরপুর থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে অতিরিক্ত দায়িত্বে থাকা থানা-পুলিশের এসআই আমিরুল ইসলাম বলেন, এই গরু চুরির ঘটনা সঙ্গে আর কারা জড়িত ছিলেন, তা অনুসন্ধান করে বের করে তাঁদের আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করা হবে।