রাঙামাটিতে শিখো–প্রথম আলো আয়োজিত জিপিএ - ৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষার্থীদের নাচ পরিবেশন। আজ দুুপুরে রাঙামাটি সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে
রাঙামাটিতে শিখো–প্রথম আলো আয়োজিত জিপিএ - ৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষার্থীদের নাচ পরিবেশন। আজ দুুপুরে রাঙামাটি সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে

উৎসবমুখর পরিবেশে রাঙামাটিতে জিপিএ-৫ সংবর্ধনা

রাঙামাটি সরকারি উচ্চবিদ্যালয় অডিটোরিয়ামে ফটকে সকাল সাড়ে আটটা থেকেই আসতে শুরু করে শিক্ষার্থীরা। সকাল সাড়ে ৯টার মধ্যে কৃতী শিক্ষার্থীদের পদচারণে মুখর হয়ে ওঠে মিলনায়তন। প্রচণ্ড গরম উপেক্ষা করেই এসেছে শিক্ষার্থীরা।

সহপাঠীদের এক সঙ্গে পেয়ে উচ্ছ্বসিত সবাই। অনেকে ব্যস্ত হয়ে পড়ে সেলফি তুলতে। রাঙামাটিতে শিখো-প্রথম আলো জিপিএ-৫ সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয় এমনই উৎসবমুখর পরিবেশে।

‘স্বপ্ন দেখো জীবন গড়ো’ স্লোগানে সারা দেশের ৬৪টি জেলায় প্রথম আলোর আয়োজনে ও শিক্ষার ডিজিটাল প্ল্যাটফর্ম ‘শিখো’র পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে জিপিএ-৫ উৎসব।

আয়োজনটি পাওয়ার্ড বাই বিকাশ এবং সহযোগিতায় ছিল কনকর্ড গ্রুপ, ফ্রেশ, বহুব্রীহি, সানকুইক, কনকা-গ্রি, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড, ইউসিএসআই ইউনিভার্সিটি বাংলাদেশ শাখা ক্যাম্পাস, ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ, এটিএন বাংলা ও প্রথম আলো বন্ধুসভা। উৎসবে অংশ নিতে রাঙামাটি জেলার বিভিন্ন উপজেলার জিপিএ-৫ পাওয়া ১১৬ জন শিক্ষার্থী নিবন্ধন করেছে।

আজ বৃহস্পতিবার সকাল ১০টায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হয় কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান। সংবর্ধনা অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন প্রথম আলো রাঙামাটি প্রতিনিধি সাধন বিকাশ চাকমা। অন্যদের মধ্যে বক্তব্য দেন শিক্ষাবিদ ও সাবেক মানবাধিকার কমিশনের সদস্য নিরূপা দেওয়ান ও প্রথম আলো যুগ্ম সম্পাদক বিশ্বজিৎ চৌধুরী।

রাঙামাটিতে শিখো–প্রথম আলো আয়োজিত জিপিএ - ৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে ক্রেস্ট হাতে শিক্ষার্থীদের উচ্ছ্বাস। আজ দুুপুরে রাঙামাটি সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে

কৃতী শিক্ষার্থীদের মধ্যে অনুভূতি জানিয়ে বক্তব্য দেয় রাঙামাটি সরকারি উচ্চবিদ্যালয়ের ফারিয়া আক্তার জান্নাত ও কাপ্তাই নৌবাহিনী স্কুল অ্যান্ড কলেজের অপূর্ব বড়ুয়া। অনুষ্ঠান সঞ্চালনা করে বন্ধুসভা অর্থ সম্পাদক পূর্ণা চাকমা ও সাধারণ সম্পাদক বাবুল মারমা। অনুষ্ঠানে নৃত্য ও গানের আয়োজন করা হয়। এ ছাড়া ১০ জন শিক্ষককে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।