রাজবাড়ীতে মোটরসাইকেল-নছিমনের সংঘর্ষে ব্যবসায়ীর মৃত্যু

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

রাজবাড়ী সদরে মোটরসাইকেল ও নছিমনের সংঘর্ষে এক ডেকোরেটর ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ সময় আরও এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। আজ শুক্রবার বেলা দেড়টার দিকে উপজেলার দাদশী ইউনিয়নের নিজাতপুর গ্রামের পাকা সড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহত দুজন দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলে ছিলেন।

নিহত ওই ব্যক্তির নাম শহিদুল মাঝি (২২)। তিনি দাদশী ইউনিয়নের নিজাতপুর গ্রামের নুরাল মাঝির ছেলে। আহত ব্যক্তির নাম নয়ন সরদার (১৯)। ঘটনার সময় তিনি মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। তাঁকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও রাজবাড়ী থানা-পুলিশ সূত্রে জানা যায়, সিংগা-নিজাতপুর বাজারে শহিদুলের ডেকোরেটরের ব্যবসা রয়েছে। বেলা একটার দিকে তিনি বাড়িতে ভাত খেয়ে নয়নের সঙ্গে মোটরসাইকেলে দাদশী বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় বাজারের মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি গাছবোঝাই নছিমনের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা শহিদুল ও নয়ন গুরুতর আহত হন। স্থানীয় বাসিন্দারা তাঁদের দুজনকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় শহিদুলের মৃত্যু হয় বলে চিকিৎসক নিশ্চিত করেন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখারুল আলম প্রধান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নছিমনচালক রাজীব শেখকে (২২) আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।