ট্রেনের ছাদে উঠে সেলফি তুলতে গিয়ে প্রাণ গেল কিশোরের

ট্রেনে কাটা পড়ে মৃত্যু
প্রতীকী ছবি

ট্রেনের ছাদে উঠে সেলফি তুলতে গিয়ে ট্রেনে কাটা পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যার দিকে রংপুরের বদরগঞ্জ রেলস্টেশনের খুব কাছে এ ঘটনা ঘটে।
ট্রেনে কাটা পড়ে মারা যাওয়া কিশোরের নাম মিজানুর রহমান (১৬)। ওই কিশোরের বাড়ি রংপুর মহানগরের মাহিগঞ্জ এলাকায়। তার বাবার নাম শাহ আলম।

রেলওয়ে ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় দিনাজপুরের পার্বতীপুর থেকে লালমনিরহাটের উদ্দেশে ছেড়ে আসা একটি লোকাল ট্রেন বদরগঞ্জ রেলস্টেশনে প্ল্যাটফর্মে এসে থামে। এ সময় পাঁচ থেকে সাতজন কিশোর ট্রেনের ছাদে ওঠে। ট্রেন প্ল্যাটফর্ম থেকে ছেড়ে দিলে তারা মুঠোফোনে সেলফি তুলতে থাকে।

একপর্যায়ে রেলস্টেশনের অদূরে মুঠোফোনে সেলফি তোলার সময় মিজানুর রহমান ছাদ থেকে নিচে পড়ে যায়। এতে ট্রেনে তার বাঁ হাত ও ডান পা হাঁটুর নিচ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। উপস্থিত লোকজন সেখান থেকে তাকে উদ্ধার করে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা তাব্বাসুম বলেন, ট্রেনে ওই কিশোরের বাঁ হাত ও ডান পা হাঁটুর নিচে কাটা পড়েছে। হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে রংপুর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুর রহিম শুক্রবার রাত পৌনে ১১টায় বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। মিজানুরের লাশ বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।