হামলায় আহত ইমনুদ্দোজা আহমদ
হামলায় আহত ইমনুদ্দোজা আহমদ

সুনামগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক সংগঠকের ওপর হামলা

সুনামগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সংগঠক শিক্ষার্থী ইমনুদ্দোজা আহমদ দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন। গতকাল শনিবার রাত আটটার দিকে সুনামগঞ্জ পৌর শহরের মমিনুল মউজদীন সড়কে এ ঘটনা ঘটে।

ইমনুদ্দোজা সুনামগঞ্জ পৌর শহরের স্টেশনরোডের বাসিন্দা এবং সিলেট এমসি কলেজের শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে শহরের মমিনুল মউজদীন সড়কের হাসননগর এলাকার একটি রেস্তোরাঁ থেকে বের হয়ে ফুটপাতে দাঁড়িয়ে দুজন শিক্ষার্থীর সঙ্গে কথা বলছিলেন ইমনুদ্দোজা। রাত আটটার দিকে কয়েক যুবক এসে ইমনুদ্দোজাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকেন। পরে তিনি একটি দোকানে ঢুকে নিজেকে রক্ষা করেন।

ইমনুদ্দোজা জানান, তিনি রেস্তোরাঁ থেকে বের হয়ে দুজন শিক্ষার্থীর সঙ্গে কথা বলছিলেন। তখন হঠাৎ করে ওই যুবকেরা এসেই তাঁকে মারধর শুরু করেন।

ইমনুদ্দোজার সঙ্গে থাকা অন্য এক শিক্ষার্থী জানান, তাঁরা সংগঠনের কর্মসূচি নিয়ে কথা বলছিলেন। তখন ইমনুদ্দোজার ওপর হামলা হয়। হামলাকারীরা তাঁকে গালাগালও করেন। পরে তাঁকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। রাতেই বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আহাদ বলেন, শিক্ষার্থীদের কাছ থেকে তিনি হামলার ঘটনা জানতে পেরেছেন। তাঁরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন।