নরসিংদীতে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন খায়রুল কবির খোকন। শুক্রবার সন্ধ্যায়
নরসিংদীতে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন খায়রুল কবির খোকন। শুক্রবার সন্ধ্যায়

আমরা নিষিদ্ধের রাজনীতি বিশ্বাস করি না: খায়রুল কবির

বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকন বলেছেন, ‘আওয়ামী লীগ নিষিদ্ধের দাবি আছে; কিন্তু আমরা নিষিদ্ধ চাই না। আমরা নিষিদ্ধের রাজনীতি বিশ্বাস করি না। আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না।’

আজ শুক্রবার সন্ধ্যায় নরসিংদী সদর উপজেলার করিমপুরে ইউনিয়ন বিএনপির উদ্যোগে আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে খায়রুল কবির এ কথা বলেন।

খায়রুল কবির বলেন, আগামী দিনে বিএনপি নির্বাচনে যাবে, ভোটাধিকার প্রতিষ্ঠিত হবে। বিএনপি চায় প্রতিপক্ষ সব নির্বাচনে আসুক। জনগণ তাঁদের পক্ষে আছে, তাঁরা কাউকে ভয় পান না। জনগণ যাঁকে ভোট দেবেন, তাঁরাই আগামী দিনে রাষ্ট্রক্ষমতায় যাবেন। কিন্তু জোর করে দিনের ভোট আর রাতে হবে না।

খায়রুল কবির আরও বলেন, ‘বিএনপি একটি উদার রাজনৈতিক গণতান্ত্রিক দল, যারা সন্ত্রাসে বিশ্বাস করে না, প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। আমরা মানবাধিকারে বিশ্বাস করি, মানুষের মৌলিক অধিকারে বিশ্বাস করি। বিএনপি জনগণের দল, সব সময় জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় আসে।’

করিমপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সদস্যসচিব মনিরুল ইসলামের সঞ্চালনায় কর্মী সমাবেশে অন্যদের মধ্যে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বি জি রশিদ নওশের, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আবু সালেহ চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি ছিদ্দিকুর রহমান প্রমুখ বক্তব্য দেন।