মধুপুরে প্রাইভেট কার ও মাহিন্দ্রার সংঘর্ষে ২ জন নিহত, আহত ৮

টাঙ্গাইলের মধুপুরে প্রাইভেট কার ও মাহিন্দ্রার সংঘর্ষের দশ মিনিট পর প্রাইভেট কারটিতে আগুন ধরে যায়। ঘটনাস্থলে ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছেন আহত ব্যক্তিরা। শুক্রবার সকালে
ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের মধুপুরে প্রাইভেট কার ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও আটজন গুরুতর আহত হয়েছেন। আজ শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে মধুপুর পৌর শহরের মালাউড়ি এলাকায় টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনই মাহিন্দ্রার যাত্রী ছিলেন বলে জানা গেছে। এর মধ্যে ঘটনাস্থলে মারা যান কামরুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তি। তাঁর বাড়ি গাজীপুরের শ্রীপুর উপজেলার জয়নাবাজার এলাকায়। তিনি ওই এলাকার একটি রেস্তোরাঁর কর্মচারী ছিলেন। অন্যজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। তবে তাঁর নাম-পরিচয় জানা যায়নি।

আহত ব্যক্তিরা হলেন নেত্রকোনার বারহাট্টা এলাকার সুমন খানের ছেলে আবদুল কুদ্দুস, একই জেলার ইমাম হোসেনের ছেলে আবদুল হাশেম (৫৫), ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আহাম্মদ আলীর ছেলে সাইফুল ইসলাম (৩৫), মাহিন্দ্রাচালক মধুপুর উপজেলার লুচিয়া নগরবাড়ী এলাকার আরফান আলীর ছেলে মো. জালাল হোসেন (৩০), ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা আদনান আহসান চৌধুরী, গাজীপুরের শ্রীপুর উপজেলার জয়নাতলী গ্রামের শহর আলীর ছেলে রুবেল মিয়া (৪০), একই উপজেলার নগর হাওলা গ্রামের রহিজ উদ্দিনের ছেলে মঞ্জুরুল ইসলাম (৪০) ও জয়নাবাজার এলাকার মইন উদ্দিনের ছেলে মো. সেলিম মিয়া।

প্রাইভেট কারের কাচ ভেঙে একজনকে বের করার পরই গাড়িতে আগুন ধরে যায়।
টাঙ্গাইলের মধুপুরে প্রাইভেট কার ও মাহিন্দ্রার সংঘর্ষে মাহিন্দ্রাটি দুমড়েমুচড়ে যায়। শুক্রবার সকালে

প্রত্যক্ষদর্শী ও মধুপুর থানা সূত্র জানায়, সকাল সাড়ে আটটার দিকে মধুপুরের মালাউড়ি এলাকায় টাঙ্গাইলগামী একটি প্রাইভেট কারের সঙ্গে মধুপুরগামী একটি যাত্রীবাহী মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্রার যাত্রীরা সড়কে ছিটকে পড়েন। এ সময় । প্রাইভেট কারটি সড়কের কয়েক গজ দূরে গিয়ে থমকে দাঁড়ায়। পরে গাড়িচালক দ্রুত নেমে পালিয়ে যান। প্রাইভেট কারের কাচ ভেঙে একজনকে বের করার পরই গাড়িতে আগুন ধরে যায়।

প্রাইভেট কার থেকে উদ্ধার করা ওই যাত্রীর নাম আদনান আহসান চৌধুরী। তিনি পেশায় একজন চিকিৎসক। তাঁকে বের করার পরপরই প্রাইভেট কারটিতে আগুন ধরে যায়। এ সময় মধুপুর থানা-পুলিশ ও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা এসে উদ্ধার তৎপরতা চালান বলে স্থানীয় লোকজন জানান।

মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা সাজ্জাদ হোসেন জানান, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়েছে। আহত ৯ জনের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

টাঙ্গাইলের মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান ঘটনাটি নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে মধুপুর ও ময়মনসিংহ হাসপাতালে পাঠিয়েছি। ঘটনাস্থলে একজন ও ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান। নিহত ব্যক্তিদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।’