আটক এস আলম গ্রুপের কর্মকর্তা সুজন কান্তি দে
আটক এস আলম গ্রুপের কর্মকর্তা সুজন কান্তি দে

এস আলম গ্রুপের এক কর্মকর্তা ভারতে যাওয়ার সময় আখাউড়ায় আটক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতে যাওয়ার সময় সুজন কান্তি দে (৪৪) নামের এস আলম গ্রুপের এক কর্মকর্তা আটক হয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে তাঁকে আটক করে আখাউড়া ইমিগ্রেশন পুলিশ।

সুজন কান্দি চট্টগ্রামের আনোয়ারা থানার মালঘর গ্রামের বাসিন্দা। তিনি ২৩ বছর ধরে এস আলম গ্রুপে সিনিয়র ডেলিভারি কর্মকর্তা হিসেবে কর্মরত। তাঁর বিরুদ্ধে চট্টগ্রামের আনোয়ারা থানায় নিয়মিত মামলা রয়েছে। তিনি এস আলম গ্রুপের কর্ণধারকে বিদেশে অর্থ পাচারে সহায়তা করেছেন বলে অভিযোগ রয়েছে।

আখাউড়া ইমিগ্রেশন পুলিশ চেকপোস্টের ইনচার্জ পুলিশ পরিদর্শক খায়রুল আলম বলেন, আজ শুক্রবার সন্ধ্যার দিকে সুজন কান্তি দে ভারতে যেতে আখাউড়া ইমিগ্রেশনে আসেন। কিন্তু তাঁকে আটকের জন্য চট্টগ্রামের আনোয়ারা থানা থেকে জানিয়ে রাখা হয়েছিল। তাই তাঁকে ভারতে যেতে দেওয়া হয়নি। আটকের পর সন্ধ্যায় আখাউড়া থানা–পুলিশের কাছে তাঁকে হস্তান্তর করা হয়।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল হাসিম বলেন, শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে সুজন কান্তি নামের ওই ব্যক্তিকে থানা–পুলিশের কাছে সোপর্দ করা হয়। তিনি পাসপোর্টের মাধ্যমে ভারতে যাওয়ার চেষ্টা করছিলেন। ইমিগ্রেশন পুলিশ জানিয়েছে, তাঁর বিরুদ্ধে আনোয়ারা থানায় মামলা রয়েছে। তাঁকে হস্তান্তরের জন্য আনোয়ারা থানা–পুলিশকে খবর দেওয়া হয়েছে।