গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আজ শনিবার ভোর ৫টার দিকে গাজীপুর মহানগরের পুবাইল থানাধীন বসুগাঁও এলাকায় ট্রাক-লেগুনা সংঘর্ষে এবং সকাল সাড়ে ৮টার দিকে একই থানাধীন সুকুন্দী ব্রিজ এলাকায় দুই অটোরিকশার সংঘর্ষে তাঁরা নিহত হন।

নিহত ব্যক্তিরা হলেন লেগুনার যাত্রী শেরপুর সদরের মাঝপাড়া এলাকার মো. মনিরুজ্জামান (৩৮) এবং অটোরিকশার যাত্রী নরসিংদীর মনোহরদী থানার কেরানীনগর এলাকার ইব্রাহিম হোসেন (৩৪)।

পুবাইল থানা-পুলিশ জানায়, পুবাইল থানাধীন বসুগাঁও এলাকায় আজ ভোর ৫টার দিকে টঙ্গীগামী একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিকে থেকে আসা নরসিংদীগামী যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনার যাত্রী মনিরুজ্জামান ঘটনাস্থলে নিহত হন। এ সময় লেগুনার আরও কয়েকজন যাত্রী আহত হয়েছেন। তাঁরা আশপাশের বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

অপর দিকে আজ সকাল সাড়ে ৮টার দিকে ইব্রাহিম হোসেন অটোরিকশায় জয়দেবপুর থেকে টঙ্গী যাচ্ছিলেন। অটোরিকশাটি সুকুন্দীবাগ ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ইব্রাহিম মারা যান। এ সময় অটোরিকশার চালকসহ দুজন আহত হয়েছেন। তাঁদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।