পটুয়াখালী জেলার মানচিত্র
পটুয়াখালী জেলার মানচিত্র

বাউফলে বিকাশের দুই কর্মীকে কুপিয়ে সাড়ে ১৬ লাখ টাকা ছিনতাই

পটুয়াখালীর বাউফলে বিকাশের কর্মী মো. মামুন (৩২) ও মো. হিরন (৩০) নামে দুজনকে কুপিয়ে আহত করে সাড়ে ১৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আহত দুই ব্যক্তিকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার নওমালা-দাসপাড়া সেতু এলাকায় এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় মো. প্রিন্স (২৩) ও মো. সোহাগ (১৮) নামে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তাঁদের বাড়ি বাউফল সদর ইউনিয়নের সোমবাড়িয়া বাজার এলাকায়।

আহত ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা গেছে, বাউফলে বিকাশ এজেন্টদের টাকা দেওয়ার জন্য বিকাশকর্মী মামুন ও হিরন পটুয়াখালী থেকে মোটরসাইকেলে করে আসছিলেন। দুপুর ১২টার দিকে নওমালা-দাসপাড়া সেতু এলাকার পূর্ব পাশে পৌঁছালে কয়েকজন অস্ত্রধারী দুর্বৃত্ত তাঁদের মোটরসাইকেলের গতিরোধ করে। এ সময় মামুন ও হিরনকে কুপিয়ে আহত করে তাঁদের ব্যাগে থাকা সাড়ে ১৬ লাখ টাকা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা যৌথভাবে অভিযান চালিয়ে দশমিনা উপজেলার ঠাকুরের হাট এলাকা থেকে দুই ব্যক্তিকে আটক করে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শোনিত কুমার গায়েন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।