সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

কুমিল্লায় কাভার্ড ভ্যানে ধাক্কা দিয়ে ট্রাকের নিচে গেল মোটরসাইকেল, দুই বন্ধুর মৃত্যু

একটি মোটরসাইকেলে করে তিন বন্ধু যাচ্ছিলেন। কারও মাথায় হেলমেট ছিল না। দ্রুতগতিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলছিল মোটরসাইকেলটি। চলন্ত পথে হঠাৎ কাভার্ড ভ্যানের পেছনে ধাক্কা দিয়ে ছিটকে পড়ে মোটরসাইকেল আরোহী তিন বন্ধু চলন্ত একটি ট্রাকের নিচে চলে যান। এতে ঘটনাস্থলেই এক বন্ধু এবং হাসপাতালে নেওয়ার পর আরেক বন্ধু মারা যান।

গতকাল শুক্রবার বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়নের ছামচেড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় অপর বন্ধু ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত দুজন হলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ধনপুর তারাপুষ্করণী এলাকার সহিদ মিয়ার ছেলে দেলোয়ার হোসেন (২৫) এবং একই উপজেলার জয়নগর এলাকার বাবুল মিয়ার ছেলে সাগর মিয়া (২৩)। এ ঘটনায় গুরুতর আহত আরেক বন্ধু রায়হানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের বরাত দিয়ে চৌদ্দগ্রামের মিয়া বাজার হাইওয়ে থানার ওসি শাহাদাত হোসেন বলেন, গতকাল বিকেলে দেলোয়ার হোসেনসহ তিন বন্ধু মোটরসাইকেলে করে চৌদ্দগ্রামের দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটির অনেক গতি ছিল। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছামচেড়ি এলাকায় পৌঁছালে চলন্ত একটি কাভার্ড ভ্যানের পেছনে ধাক্কা দিলে তিন মোটরসাইকেল আরোহী ছিটকে পড়ে অপর একটি ট্রাকের নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলে দেলোয়ার হোসেন মারা যান। গুরুতর আহত অবস্থায় অপর দুজনকে স্থানীয় লোকজন উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। হাসপাতালে নেওয়ার পর আরেকজন মারা যাওয়ার খবর পেয়েছেন।

সন্ধ্যায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত রুবেল হোসেন নামের একজন বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় সাগর ও রায়হানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সাগর মারা যান। রায়হানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।