যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ দুজন নিহত হয়েছেন। আজ বুধবার সকাল ময়মনসিংহের তারাকান্দায়
যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ দুজন নিহত হয়েছেন। আজ বুধবার সকাল ময়মনসিংহের তারাকান্দায়

তারাকান্দায় বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ নিহত ২

ময়মনসিংহের তারাকান্দায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ দুজন নিহত হয়েছেন। আজ বুধবার সকাল পৌনে ৭টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের উপজেলার কাকনী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন উপজেলার টেঙ্গুরিয়াকান্দা বড়বাড়ী গ্রামের বাসিন্দা মৃত আব্বাস আলীর ছেলে অটোরিকশাচালক হারুন অর রশিদ (৪০) এবং স্থানীয় নলচাপড়া গ্রামের বাসিন্দা মৃত আবদুর রশিদের ছেলে সোহেল মিয়া (২৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জামালপুরের বকশিগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী জননী পরিবহনের একটি বাস কাকনী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। পরে বাসটি রাস্তার পাশের একটি দোকানে ঢুকে পড়ে। সে সময় দোকানটি বন্ধ ছিল। ঘটনাস্থলে অটোরিকশার চালকসহ দুজনের মৃত্যু হয়।

নিহত ব্যক্তিদের স্বজনেরা জানিয়েছেন, হারুন অর রশিদ কৃষিকাজের পাশাপাশি অটোরিকশা চালান। আজ সকালে কচুর লতি বিক্রি করার জন্য ফুলপুর বাজারে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু পথে দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়।

তারাকান্দা থানার পরিদর্শক বন্দেআলী মিয়া বলেন, ময়মনসিংহগামী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে ধাক্কা দিয়ে পাশের দোকানে ঢুকে যায়। এতে দুজনের মৃত্যু হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৃত্যুসনদ নেওয়ার পর পরিবারের লোকজন লাশ নিয়ে গেছেন। এ ঘটনায় থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। বাসটি জব্দ করা হয়েছে। চালক ও তাঁর সহকারী পালিয়ে গেছেন।