লাশ উদ্ধার
লাশ উদ্ধার

নোয়াখালীতে বিলে মিলল দিনমজুরের লাশ

নোয়াখালীর চাটখিল উপজেলায় নিখোঁজের দুই দিন পর বিল থেকে এক দিনমজুরের লাশ উদ্ধার হয়েছে। তাঁর নাম মিজানুর রহমান (৫০)। আজ রোববার দুপুর ১২টার দিকে উপজেলার হাটপুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কেশুরবাগ এলাকার কাজী বাড়ির পূর্ব পাশের বিল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, নিহত মিজানুর রহমানের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানা এলাকায়। চাটখিলে তাঁর শ্বশুরবাড়ি। সেখান থেকে গত শুক্রবার তিনি নিখোঁজ হয়েছিলেন।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, সকাল ৯টার দিকে বিলে লাশটি দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে শ্বশুরবাড়ির লোকজন মিজানুর রহমানের লাশ শনাক্ত করেন। লাশটি ফুলে যাওয়ায় ধারণা করা হচ্ছে দুই দিন আগে মিজানুর রহমানের মৃত্যু হয়েছে। স্বজনদের অভিযোগ, মারধরে মিজানুর রহমানের মৃত্যু হয়েছে। পরে হত্যাকারীরা বিলে লাশ ফেলে গেছেন।

জানতে চাইলে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক প্রথম আলোকে বলেন, প্রাথমিকভাবে পাওয়া তথ্য ও লাশের সুরতহাল প্রতিবেদন দেখে মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। লাশটি ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কারা হত্যাকাণ্ডে জড়িত, তা জানতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।