পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত দুজনের লাশ নিয়ে যাচ্ছে পুলিশ। আজ সোমবার সকালে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ ইকড়ি গ্রামের হাওলাদারবাড়ি এলাকায়
পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত দুজনের লাশ নিয়ে যাচ্ছে পুলিশ। আজ সোমবার সকালে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ ইকড়ি গ্রামের হাওলাদারবাড়ি এলাকায়

পিরোজপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত ২

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় একটি পিকআপ ভ্যানের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন সড়কের পাশে দাঁড়িয়ে থাকা চারজন। আজ সোমবার সকালে উপজেলার দক্ষিণ ইকড়ি গ্রামের হাওলাদারবাড়ি এলাকায় মঠবাড়িয়া-চরখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন দক্ষিণ ইকড়ি গ্রামের মো. হোসেনের স্ত্রী ঝুমাইয়া আক্তার (২২) ও তাঁর ননদের মেয়ে হাওয়া আক্তার (৭)। আহত ব্যক্তিরা হলেন মো. হোসেন (২৪), ইয়াসিন (৭), মিষ্টি বেগম (৩৫) ও মায়া বেগম (৩০)। নিহত ঝুমাইয়া আক্তার চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। হতাহত ব্যক্তিরা সবাই পরস্পরের স্বজন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হাওয়া আক্তারের মা মায়া বেগম চট্টগ্রামে একটি পোশাক কারখানায় চাকরি করেন। আজ সকালে মায়া বেগম বাবার বাড়ি উপজেলার দক্ষিণ ইকড়ি গ্রাম থেকে চট্টগ্রামে যাবেন বলে বাসের জন্য সড়কের পাশে অপেক্ষা করছিলেন। মায়া বেগমকে বিদায় জানানোর জন্য স্বজনেরাও সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। সকাল সাড়ে ছয়টার দিকে মঠবাড়িয়া থেকে আসা একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে তাঁদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ঝুমাইয়া আক্তার ও হাওয়া আক্তার মারা যান। আহত চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁদের উন্নত চিকিৎসার জন্য বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত ঝুমাইয়া আক্তারের স্বজন নিশি আক্তার বলেন, মায়া বেগমকে চট্টগ্রামের একটি বাসে তুলে দেওয়ার জন্য তাঁর স্বজনেরা উপজেলার দক্ষিণ ইকড়ি গ্রামের হাওলাদারবাড়ি এলাকায় সড়কের পাশে অপেক্ষা করছিলেন। এ সময় একটি পিকআপ ভ্যান এসে তাঁদের চাপা দেয়। ঘটনাস্থলেই ঝুমাইয়া আক্তার ও হাওয়া আক্তার মারা যান। গুরুতর আহত হন চারজন।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, এ ঘটনার পর পিকআপ ভ্যানের চালককে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে পিকআপটি। ময়নাতদন্তের জন্য লাশ দুটি পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।