সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

ক্রিকেট খেলে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ বন্ধু নিহত

জামালপুরের সদর উপজেলায় ক্রিকেট খেলে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই বন্ধু নিহত হয়েছে। আজ শুক্রবার দুপুরে সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কাচারিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই বন্ধু হলো উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পিঙ্গলহাটি এলাকার সুমন টিকাদারের ছেলে সিনহাত (১৫) ও কাচারিপাড়া এলাকার সোহেল রানার ছেলে মো. কাকন (১৫)। তারা দুজনই স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। তারা একে অপরের বন্ধু ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের গোদাশিমলা এলাকায় ক্রিকেট খেলে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিল দুই বন্ধু। গোদাশিমলা-শাহবাজপুর সড়কের কাচারিপাড়া এলাকায় পৌঁছানোর পর নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটির সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে তারা দুজন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর প্রথম আলোকে বলেন, দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে দুই বন্ধু মারা যায়। স্বজনদের কোনো অভিযোগ না থাকায় তাঁদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দুটি হস্তান্তর করা হয়েছে।