সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

সিলেট-ভোলাগঞ্জ সড়কে এক দিনের ব্যবধানে আবার দুর্ঘটনা, স্বামী–স্ত্রীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ধোপাগুল এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে প্রাইভেট কারের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। আজ সোমবার সন্ধ্যা সাতটার দিকে এ দুর্ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। তাঁদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত দুজন হলেন আবদুস সবুর (৩৫) ও তাঁর স্ত্রী রেহানা বেগম (২৮)। তাঁরা মৌলভীবাজারের জুড়ী উপজেলার বড় ধামাই গ্রামের বাসিন্দা।

এর আগে একই মহাসড়কের খাগাইল এলাকায় গতকাল রোববার বিকেলে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহতের ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ সন্ধ্যা সাতটার দিকে কোম্পানীগঞ্জ থেকে আসা একটি প্রাইভেট কার সিলেট সদরের ধোপাগুল এলাকায় পৌঁছালে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে প্রাইভেট কারে থাকা পাঁচজনই গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে স্বামী-স্ত্রীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুনু মিয়া প্রথম আলোকে বলেন, হতাহত ব্যক্তিদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।