লাশ
লাশ

ফরিদপুরে ট্রাক-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ফরিদপুরে ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়নের পূর্ব সদরদী গ্রামে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই ব্যক্তি হলেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের গঙ্গাধরদী গ্রামের খালেক চৌকিদারের ছেলে হারুন অর রশিদ (৪২) ও চুমুরদী ইউনিয়নের চুমুরদী গ্রামের ইমান মাতুব্বরের ছেলে কবির মাতুব্বর (৫৫)। এই দুর্ঘটনায় আহত ব্যক্তিদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে একটি ব্যাটারিচালিত ইজিবাইক ভাঙ্গা থেকে যাত্রী নিয়ে ঢাকা-বরিশাল মহাসড়ক দিয়ে ভাঙ্গার চুমুরদীর দিকে যাচ্ছিল। পূর্ব সদরদী পৌঁছালে গোপালগঞ্জ থেকে ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে ইজিবাইকের যাত্রী কবির মাতুব্বর (৫৫) ঘটনাস্থলেই নিহত ও অপর তিন যাত্রী আহত হন।

খবর পেয়ে ভাঙ্গা ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধারকাজে অংশ নিয়ে আহতদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহত হারুন অর রশিদ (৪২), রিয়াজ মিয়া (২৮) ও আকিদুল মিয়াকে (২৫) গুরুতর আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় হারুন অর রশিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে শুক্রবার দিবাগত রাত ২টার দিকে আহত হারুন অর রশিদের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহেল বাকী বলেন, এ ঘটনায় ট্রাকের চালক পালিয়ে গেছেন। তবে ট্রাক জব্দ করে হাইওয়ে থানায় এনে রাখা হয়েছে। মারা যাওয়া ওই দুই ব্যক্তির মরদেহ তাঁদের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।