জাল ভোট দেওয়ার অভিযোগে লক্ষ্মীপুরের কমলনগরে আটক হওয়া সহকারী প্রিজাইডিং কর্মকর্তা মো. মেহেদী হাসান
জাল ভোট দেওয়ার অভিযোগে লক্ষ্মীপুরের কমলনগরে আটক হওয়া সহকারী প্রিজাইডিং কর্মকর্তা মো. মেহেদী হাসান

কমলনগরে জাল ভোট দেওয়ার অভিযোগে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা আটক

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা পরিষদ নির্বাচনে জাল ভোট দেওয়ার অভিযোগে মো. মেহেদী হাসান নামের একজন সহকারী প্রিসাইডিং কর্মকর্তাকে আটক করা হয়েছে। আজ বুধবার দুপুরে উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চর জাঙ্গালিয়া হাজিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাঁকে আটক করা হয়।

মো. মেহেদী হাসান ওই কেন্দ্রের সহকারী প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন। তাঁর পরিবর্তে অন্য আরেকজনকে দায়িত্ব দেওয়া হয়েছে। এ সময় তাঁর কাছে থাকা ব্যালটগুলো জব্দ করা হয়। মেহেদী হাসান কমলনগর উপজেলা কৃষি অফিসের উপসহকারী কৃষি কর্মকর্তা।

প্রথম ধাপে লক্ষ্মীপুরের কমলনগর ও রামগতি উপজেলা পরিষদের নির্বাচন চলছে। আজ বুধবার সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ শেষ হয় বিকেল ৪টায়।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুচিত্র রঞ্জন দাশ বলেন, ‘মেহেদী হাসান নামের একজন সহকারী প্রিসাইডিং কর্মকর্তাকে আটক করা হয়েছে। একজন প্রার্থীর পক্ষে জাল ভোট দেওয়ার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। ওই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা তাঁকে আটক করেন। খবর পেয়ে আমি কেন্দ্রে গিয়ে ঘটনার সত্যতা পেয়েছি।’

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, কমলনগর উপজেলায় চেয়ারম্যান পদে ছয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ছাড়া চারজন ভাইস চেয়ারম্যান ও তিনজন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রয়েছেন। এখানে ভোটার সংখ্যা ১ লাখ ৭৫ হাজার ৮১৭।