ভালুকাপুর উচ্চবিদ্যালয় ভোটকেন্দ্র ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯টায়
ভালুকাপুর উচ্চবিদ্যালয় ভোটকেন্দ্র ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯টায়

স্থগিত কেন্দ্রের আবার ভোট গ্রহণ, নৌকার প্রার্থী নিলুফার বিজয়ী

ময়মনসিংহ–৩ (গৌরীপুর) আসনে স্থগিত একটি কেন্দ্রে ভোট গ্রহণ শেষে ফল ঘোষণা করা হয়েছে। কেন্দ্রটিতে আওয়ামী লীগের প্রার্থী নিলুফার আনজুম (নৌকা প্রতীক) বিজয়ী হয়েছেন।

কেন্দ্রটি হলো ভালুকাপুর উচ্চবিদ্যালয় ভোটকেন্দ্র। আজ শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোট গণনা শেষে কেন্দ্রটির প্রিসাইডিং কর্মকর্তা মোহাম্মদ মোশারফ হোসেন ফলাফল ঘোষণা করেন। তিনি জানান, নৌকার প্রার্থী নিলুফার আনজুম পেয়েছেন ১ হাজার ২৯৫ ভোট। তাঁর নিকটতম সোমনাথ সাহা (ট্রাক প্রতীক) পেয়েছেন ৩৫৫ ভোট। এ কেন্দ্রে মোট ভোটার ৩ হাজার ৩২ জন। ভোট পড়েছে ১ হাজার ৬৭৭টি।

নিলুফার আনজুম

৭ জানুয়ারি ভালুকাপুর উচ্চবিদ্যালয় ভোটকেন্দ্রে ব্যালট বাক্স ছিনতাইয়ের ঘটনায় ভোট বাতিল ও ভোটকেন্দ্রের ফলাফল স্থগিত করা হয়। এতে এই আসনের নির্বাচনী চূড়ান্ত ফলাফল ঘোষণা আটকে থাকে।

তবে ওই দিন ৯২টি ভোটকেন্দ্রের মধ্যে ৯১টি কেন্দ্রের ঘোষিত ফল অনুযায়ী, আওয়ামী লীগের প্রার্থী নিলুফার আনজুম পেয়েছিলেন ৫৩ হাজার ১৯৬ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা পেয়েছিলেন ৫২ হাজার ২১১ ভোট। নৌকার প্রার্থী ৯৮৫ ভোটে পেয়ে এগিয়ে ছিলেন। আজকের ঘোষিত ফল অনুযায়ী, নিলুফার আনজুম ৯৪০ ভোটে এগিয়ে আছেন। সে হিসেবে নিলুফার আনজুম বেসরকারিভাবে নির্বাচিত হতে যাচ্ছেন।

তবে আজ সন্ধ্যা ছয়টা পর্যন্ত আনুষ্ঠানিকভাবে বিজয়ী প্রার্থীর নাম ঘোষণা করেননি জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।