তাড়াশে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

দুর্ঘটনায় দুমড়ে–মুচড়ে যাওয়া ট্রাক। শনিবার দুপুরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের খালকুলা কালুপাড়া এলাকায়
ছবি: প্রথম আলো

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আজ শনিবার বেলা একটার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে উপজেলার খালকুলা কালুপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আরও অন্তত ১০ জন আহত হয়েছেন। তাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

তাৎক্ষণিকভাবে নিহত ও আহত ব্যক্তিদের নাম-পরিচয় জানা যায়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান প্রথম আলোকে বলেন, দুপুরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের খালকুলা কালুপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তিনজনের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। আহত ব্যক্তিদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে তিনি জানান।

পুলিশ ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, বেলা একটার দিকে ঢাকাগামী ‘আরভি ট্রাভেলস’ পরিবহনের একটি বাসের সঙ্গে রাজশাহীগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসের তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত ১০ জনকে সিরাজগঞ্জের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

তবে ওসি মো. লুৎফর রহমান বলেন, তাঁরা ঘটনাস্থলে গিয়ে একজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছেন।